• (iOS) The Tiger প্রচার কোড

    ------------------------------------------
    ▶▶▶▶ The Tiger ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ The Tiger IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ প্রচার কোড ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ The Tiger 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    অনলাইন

    The Tiger - Apps on Google Play

    অনুগ্রহ করে আমাকে লক্ষ্য করুন, যখন আমি প্লে ক্লিক করি এবং কয়েক সেকেন্ডের জন্য লোড হচ্ছে তখন কিছু পপ আপ হবে "রুমে সংযোগ করতে সমস্যা ছিল"। আমার ভিপিএনও ভালো কানেকশন আছে। ধন্যবাদ

    দুঃখিত ক্যালে আমি খেলাটি ছেড়ে দিয়েছিলাম কারণ আমি লগআউট করেছি এবং যখন আমি আমার আসল অ্যাকাউন্টে ফিরে আসি, তখন আমি প্রথম দিকে ফিরে আসতে দেখে হতবাক হয়ে গিয়েছিলাম এবং আমি চিত্তাহ গেমটিতে থাকব এবং যদি কেউ এটি পড়ে যে ক্যালিফেরির সেরা বন্ধু দয়া করে তাকে বলুন যে আমরা কি এখনও বন্ধু হতে পারি?" এবং বললেন চিতার কাছে যাও আমি সেখানে থাকব..


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :